1. deba99222@gmail.com : Deba Prashad : Deba Prashad
  2. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] দলীয় প্রতীক নিয়েই নির্বাচন করবো: হিরো আলম - sahas24bd
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

[১] দলীয় প্রতীক নিয়েই নির্বাচন করবো: হিরো আলম

স্টাফ করেসপন্ডেন্ট, সাহস২৪বিডি.কম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
ছবি- সাহস২৪বিডি.কম

Tags:

[২] স্বতন্ত্র প্রার্থী হয়ে আর নির্বাচন করব না, আগামী নির্বাচনে যেকোন দলীয় প্রতীক নিয়েই অংশগ্রহণ করব বলে মন্তব্য করেছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটার আশরাফুল আলম ওরফে হিরো আলম। সূত্র: এস এম সাব্বির-আমাদেরসময়.কম

[৩] মঙ্গলবার বিকালে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের পক্ষ থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

[৪] হিরো আলম বলেন, বর্তমান সরকারের আমলে আমি নির্বাচন করব না এই কথা বলিনি। বলেছি যদি সব কটা দল অংশগ্রহণ করে তাহলে আমিও নির্বাচনে অংশ নেব। এখনো নির্বাচনের অনেকদিন আছে। আমি নির্বাচন করব, কি করব না, নাকি সতন্ত্র হয়ে বা কোন দল থেকে নির্বাচন করব এখনো ঘোষণা দেইনি। তবে সামনে নির্বাচন করলে কোন দলীয় প্রতীক নিয়েই করব। আর স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করব না। এখন কোন দলের প্রতীক নিয়ে নির্বাচন করব সেটা নির্বাচনের আগেই সবাইকে জানিয়ে দেবো। আর বগুড়ার একটি আসন থেকেই নির্বাচন করব।

[৫] সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির হয়ে কথা বললে আওয়ামী লীগের লোক বলে বিএনপির লোক, আওয়ামী লীগের হয়ে কথা বললে বিএনপি বলে আওয়ামী লীগের লোক। এই আজকে জাতির পিতার সমাধিতে এসেছি, অনেকে মনে করছে হিরো আলম আওয়ামী লীগে যোগ দিছে। কিন্তু আমি আওয়ামী লীগেও যোগ দেইনি আর বিএনপিতেও যোগ দেইনি। যদি এরকম কেউ মনে করেন তাহলে সেটা তার ভুল ধারণা।

[৬] হিরো আলম বলেন, আমার নায়ক হওয়ার স্বপ্ন ছিল তাই নায়ক হয়েছি। একটু গায়ক হওয়ার স্বপ্ন ছিল গায়ক হয়েছি। তবে এমপি হওয়ার স্বপ্নই শেষ স্বপ্ন। এমপি হয়ে জনগণের পাশে থাকতে চাই। এমপি যদি নাও হতে পারি মানুষের সুখে দুঃখে যেভাবে পাশে ছিলাম সেভাবেই থাকবো।

[৭] হিরো আলম আরও বলেন, কিছুদিন আগে দুবাই গিয়েছিলাম। সেখানে কিছু লোকজন প্রশ্ন করেছিল আপনাদের দেশে দুইটি বড় রাজনৈতিক দল আছে একটা আওয়ামী লীগ একটা বিএনপি। আপনি কি তাদের মাজারে কোনদিন গিয়েছেন? আমি বলেছিলাম শহীদ জিয়াউর রহমানের মাজারে গিয়েছিলাম। কিন্তু জাতির জনকের মাজারে যাইনি। কিন্তু ওই প্রশ্নটা ছিল আমার জন্য লজ্জাজনক। তাই ভবিষ্যতে কোন দেশে গেলে এই উত্তর দিতে না হয় যে আমি কোনদিন জাতির জনকের সমাধিতে যাইনি। আর মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ একটি সংগঠন। এই সংগঠনের উদ্যোগে আমরা এখানে এসেছি।

[৮] এর আগে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি সাইফুর রহমান ছোটনের নেতৃত্বে তারা জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। করে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু’সহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তারা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2024
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting