1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] এভাবে আমি আর কতো চুপ থাকবো! - sahas24bd
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:১৯ পূর্বাহ্ন
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] ‘নিজের বাবা দু’বছর ধরে শারীরিক নির্যাতন করেছে’ [১] স্কুলের প্রধান শিক্ষিকা ও সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, দূর্নীতির অভিযোগ [১] বাংলাদেশের সব নগরিক পাবে পেনশন সুবিধা, সংসদে বিল পাস [১] কোটালীপাড়ায় বইছে পৌরসভা নির্বাচনের হাওয়া [১] গোপালগঞ্জে বসেছে সরস্বতী প্রতিমার হাট [১] টুঙ্গিপাড়ায় স্মার্ট কার্ডের মাধ্যমে কৃষি ঋণ বিতরণ [১] টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জার্মান আওয়ামী লীগের শ্রদ্ধা [১] সন্তানের অভিভাবক হিসেবে মাকেও স্বীকৃতি দিলেন হাইকোর্ট [১] গোপালগঞ্জে নতুন বই কেজি দরে বিক্রি করলেন প্রধান শিক্ষক [১] স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর প্রতিষ্ঠার দাবিতে গোপালগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

[১] এভাবে আমি আর কতো চুপ থাকবো!

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ১১ বার পঠিত

Tags:

[২] শনিবার (২১ জানুয়ারি) দুপুরে মেহজাবীন তার ফেসবুকে একটি রহস্যজনক পোস্ট করেন। তার সেই পোস্ট ঘিরে রহস্য দানা বাঁধে। প্রশ্ন জাগে অনুসারীদের মনে।

[৩] মেহজাবীন লিখেন, এভাবে আর কতদিন চুপ থাকব আমি? এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? ব্যক্তিগত জীবনের কোনো সমস্যা নয়তো! নাকি নতুন কাজের সূচনা।

[৪] মেহজাবীনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’-কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে দুই দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। কিন্তু তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। আর এই সিরিজের প্রচারণার কৌশলের অংশ অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট! যদিও এ বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

[৫] ‘দ্য সাইলেন্স’ নামের ওই ওয়েব সিরিজটি নির্মাণ করছেন ভিকি জাহেদ। এটি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে। এতে মেহজাবীন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting