1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] মুকসুদপুরে বাসের ধাক্কায় বালু ব্যবসায়ী নিহত - sahas24bd
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:১১ পূর্বাহ্ন
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:১১ পূর্বাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] ‘নিজের বাবা দু’বছর ধরে শারীরিক নির্যাতন করেছে’ [১] স্কুলের প্রধান শিক্ষিকা ও সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, দূর্নীতির অভিযোগ [১] বাংলাদেশের সব নগরিক পাবে পেনশন সুবিধা, সংসদে বিল পাস [১] কোটালীপাড়ায় বইছে পৌরসভা নির্বাচনের হাওয়া [১] গোপালগঞ্জে বসেছে সরস্বতী প্রতিমার হাট [১] টুঙ্গিপাড়ায় স্মার্ট কার্ডের মাধ্যমে কৃষি ঋণ বিতরণ [১] টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জার্মান আওয়ামী লীগের শ্রদ্ধা [১] সন্তানের অভিভাবক হিসেবে মাকেও স্বীকৃতি দিলেন হাইকোর্ট [১] গোপালগঞ্জে নতুন বই কেজি দরে বিক্রি করলেন প্রধান শিক্ষক [১] স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর প্রতিষ্ঠার দাবিতে গোপালগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

[১] মুকসুদপুরে বাসের ধাক্কায় বালু ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১১৯ বার পঠিত

Tags:

[২] গোপালগঞ্জের মুকসুদপুরে বাসের ধাক্কায় মজিবর শেখ (৫৫) নামে এক বালু ব্যবসায়ী নিহত হয়েছেন।
শনিবার দুপুর গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গঙ্গারামপুর সুইচ গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তিনি মুকসুদপুর উপজেলার সিন্ধিয়াঘাটের হরিশচর গ্রামের কালা চানের ছেলে।

[৩] মুকসুদপুর থানার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক হাবিবুর রহমান জানান, মজিবর শেখ ভ্যানে করে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে গোপালগঞ্জ থেকে টেকেরহাটগামী মুন স্টার নামে একটি লোকাল বাস (কুমিল্লা-জ-০৫-০০১৩) ঘটনাস্থলে পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং বালু ব্যবসায়ী মজিবর ঘটনাস্থলে নিহত হন।

[৪] এ ঘটনায় ভ্যান চালক আকতার শেখ (২৭) গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

[৫] নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি পুলিশ জব্দ করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায় বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting