1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] বাঘা পৌর নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর বিজয় - sahas24bd
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] ‘নিজের বাবা দু’বছর ধরে শারীরিক নির্যাতন করেছে’ [১] স্কুলের প্রধান শিক্ষিকা ও সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, দূর্নীতির অভিযোগ [১] বাংলাদেশের সব নগরিক পাবে পেনশন সুবিধা, সংসদে বিল পাস [১] কোটালীপাড়ায় বইছে পৌরসভা নির্বাচনের হাওয়া [১] গোপালগঞ্জে বসেছে সরস্বতী প্রতিমার হাট [১] টুঙ্গিপাড়ায় স্মার্ট কার্ডের মাধ্যমে কৃষি ঋণ বিতরণ [১] টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জার্মান আওয়ামী লীগের শ্রদ্ধা [১] সন্তানের অভিভাবক হিসেবে মাকেও স্বীকৃতি দিলেন হাইকোর্ট [১] গোপালগঞ্জে নতুন বই কেজি দরে বিক্রি করলেন প্রধান শিক্ষক [১] স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর প্রতিষ্ঠার দাবিতে গোপালগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

[১] বাঘা পৌর নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর বিজয়

তন্ময় দেবনাথ, রাজশাহী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৩৫ বার পঠিত

Tags:

[২] রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) আক্কাছ আলী।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার আবুল হোসেন তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

[৩] নির্বাচন অফিস সূত্রে জানাযায়, স্বতন্ত্র প্রার্থী আক্কাছ আলী জগ প্রতীকে ১২০৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী শাহিনুর রহমান পেয়েছেন ৬১৮৭ ভোট।

[৪] এছাড়াও স্বতন্ত্র প্রার্থী (জামাত) সাইফুল ইসলাম নারিকেল গাছ প্রতিকে ৩৪৮৫ ভোট, স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) কামাল হোসেন কম্পিউটার প্রতীকে ১৯৮৩ ভোট ও স্বতন্ত্র প্রার্থী ইসরাফিল বিশ্বাস মোবাইল ফোন প্রতিকে ৪২২ ভোট পেয়েছেন।

[৫] বাঘা পৌরসভা নির্বাচনে মোট ১১টি ভোট কেন্দ্রে ৩১৬৬৯ জন ভোটার রয়েছে। এ নির্বাচনে মোট বৈধ ভোটের সংখ্যা ২৪১১০, বাতিলকৃত ভোটের সংখ্যা ৪৫।

[৬] বাঘা পৌরসভার নবনির্বাচিত মেয়র আক্কাছ আলী বলেন, এ বিজয় আমার একার না, এ বিজয় বাঘা পৌরসভাবাসীর বিজয়।

[৭] পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, যে বিশ্বাস নিয়ে পৌরবাসী তাকে তাদের সেবা করার দায়িত্ব দিয়েছেন, তা তিনি সততা ন্যায় ও নিষ্ঠার সাথে পালন করবেন। দল মত নির্বেশেষে বাঘা পৌরসভার ইতিবাচক উন্নয়নের জন্য অতিতের ন্যায় তিনি কাজ করবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting