1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] যশোরে কাভার্ডভ্যান হোটেলে উঠে গিয়ে শিশুসহ নিহত ৫ - sahas24bd
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৫৫ পূর্বাহ্ন
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] ‘নিজের বাবা দু’বছর ধরে শারীরিক নির্যাতন করেছে’ [১] স্কুলের প্রধান শিক্ষিকা ও সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, দূর্নীতির অভিযোগ [১] বাংলাদেশের সব নগরিক পাবে পেনশন সুবিধা, সংসদে বিল পাস [১] কোটালীপাড়ায় বইছে পৌরসভা নির্বাচনের হাওয়া [১] গোপালগঞ্জে বসেছে সরস্বতী প্রতিমার হাট [১] টুঙ্গিপাড়ায় স্মার্ট কার্ডের মাধ্যমে কৃষি ঋণ বিতরণ [১] টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জার্মান আওয়ামী লীগের শ্রদ্ধা [১] সন্তানের অভিভাবক হিসেবে মাকেও স্বীকৃতি দিলেন হাইকোর্ট [১] গোপালগঞ্জে নতুন বই কেজি দরে বিক্রি করলেন প্রধান শিক্ষক [১] স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর প্রতিষ্ঠার দাবিতে গোপালগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

[১] যশোরে কাভার্ডভ্যান হোটেলে উঠে গিয়ে শিশুসহ নিহত ৫

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৪১ বার পঠিত

Tags:

[২] ঢাকা-সাতক্ষীরা মহাসড়কের যশোরের মনিরামপুরে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ঢুকে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় হোটেলের মালিক গুরুতর আহত হয়েছেন।
[৩] শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মনিরামপুরের ব্যাগারিতলা বাজারে আবু তালেবের খাবারের হোটেলে ট্রাক ঢুকে পড়লে তারা নিহত হন।
[৪] পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে আবু তালেবের হোটেলের ভেতরে ঢুকে যায়। এ সময় হোটেলে নাস্তা করার সময় স্থানীয় টুনিয়াঘরা গ্রামের শামসুর রহমান (৬২), তহিদুল ইসলাম (২৫), হাবিবুর রহমান পঁচা (৫৫), তার ছেলে তৌহিদুর রহমান (৮) ও জয়পুর গ্রামের জিয়াউর রহমান (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় ৩ ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। এতে উভয়পাশে কয়েক শতাধিক গাড়ি আটকা পড়ে।
[৫] খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কবীর হোসেন পলাশ, সহকারী ভূমি কমিশনার আলী হাসান এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
[৬] স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, পাঁচজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকার বিক্ষুব্ধ জনগণের যশোর-সাতক্ষীরা সড়কে প্রায় ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ করে দেয়। পরে প্রশাসনের লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যান চলাচল স্বাভাবিক করে।
[৭] মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। লাশগুলো উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting