1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] গোপালগঞ্জে আশ্রয়নবাসীদের নিয়ে লেখা “স্বপ্নের ঠিকানা” বইয়ের মোড়ক উন্মোচন - sahas24bd
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৪৭ পূর্বাহ্ন
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] ‘নিজের বাবা দু’বছর ধরে শারীরিক নির্যাতন করেছে’ [১] স্কুলের প্রধান শিক্ষিকা ও সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, দূর্নীতির অভিযোগ [১] বাংলাদেশের সব নগরিক পাবে পেনশন সুবিধা, সংসদে বিল পাস [১] কোটালীপাড়ায় বইছে পৌরসভা নির্বাচনের হাওয়া [১] গোপালগঞ্জে বসেছে সরস্বতী প্রতিমার হাট [১] টুঙ্গিপাড়ায় স্মার্ট কার্ডের মাধ্যমে কৃষি ঋণ বিতরণ [১] টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জার্মান আওয়ামী লীগের শ্রদ্ধা [১] সন্তানের অভিভাবক হিসেবে মাকেও স্বীকৃতি দিলেন হাইকোর্ট [১] গোপালগঞ্জে নতুন বই কেজি দরে বিক্রি করলেন প্রধান শিক্ষক [১] স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর প্রতিষ্ঠার দাবিতে গোপালগঞ্জে শিক্ষকদের মানববন্ধন

[১] গোপালগঞ্জে আশ্রয়নবাসীদের নিয়ে লেখা “স্বপ্নের ঠিকানা” বইয়ের মোড়ক উন্মোচন

মিজানুর রহমান মানিক
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২৭৪ বার পঠিত

Tags:

[২] গোপালগঞ্জ সদর উপজেলার আশ্রয়ন প্রকল্পের নিবাসী ১ হাজার ৮৯৭ পরিবারে কষ্ট ও সাফল্যে নিয়ে লেখা জীবন কাহিনী ভিত্তিক বই “স্বপ্নের ঠিকানা” বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

[৩] রোববার বিকেলে গোপালগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে স্বপ্নের ঠিকানা বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা’র দিকনির্দেশনায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দীন বইটির পরিকল্পনা ও সম্পাদনা করেন।

[৪] বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা উপস্থিত ছিলেন।

[৫] গোপালগঞ্জ উপজেলা প্রশাসন প্রকাশিত এই বইটির তথ্য সংগ্রহ ও সংকলন করেছেন, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা গোপালগঞ্জ সদরের মিলন সাহা। এছাড়া আশ্রয়ণ বাসীর সমসাময়িক জীবনের ছবি সংগ্রহ করেছেন, দৈনিক দেশকালের কাগজের নির্বাহী সম্পাদক ও আমাদের অর্থনীতি’র গোপালগঞ্জ প্রতিনিধি এস এম সাব্বির। সহকারি কমিশনার ভূমি গোপালগঞ্জ সদর মো. মামুন খান এর সহ-সম্পাদনায় “স্বপ্নের ঠিকানা” বইটি প্রচ্ছদ ও গ্রাফিক্স ডিজাইন করেছেন আব্দুর রহমান খুরশিদ।

[৬] মোড়ক উন্মোচন অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দীন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম হেদায়েতুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুন নাহার সহ জেলার পাঁচ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও অতিরিক্ত কমিশনার ভূমি (এসিল্যান্ড) উপস্থিত ছিলেন ।

[৭] স্বপ্নের ঠিকানা বইটিতে গোপালগঞ্জ সদর উপজেলার আশ্রয়ন প্রকল্পের ১ হাজার ৮৯৭ পরিবারে মধ্যে ২০ টি পরিবারের কষ্ট ও সেখান থেকে ঘুরে দাড়িয়ে কিভাবে সাফল্য অজর্ন করেছে, সে সব বিষযে তুলে ধরে সংক্ষিপ্ত আলোচনা করেন মহসিন উদ্দীন ।

[৮] পরে উপস্থিত অতিথীদের হাতে একটি করে বই তুলে দেয় উপজেলা প্রশাসন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting