1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] বাংলাদেশে রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে টহল জোরদার - sahas24bd
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:১৯ অপরাহ্ন
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:১৯ অপরাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ‘বীর মুক্তিযোদ্ধা সমাবেশ’ [১] শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া [১] এসএসসি ও সমমান পরীক্ষার ফল আজ [১] হচ্ছে না পদ্মা-মেঘনা বিভাগ [১] দিল্লির হাসপাতালে শবনম ফারিয়া, করতে হবে অপারেশন [১] বেলজিয়ামকে হারিয়ে চমক, সেজদা দেন মরক্কোর খেলোয়াড়রা [১] শেষ ষোলোর আশা বাঁচিয়ে রাখলো আর্জেন্টিনা [১] গোপালগঞ্জে আশ্রয়নবাসীদের নিয়ে লেখা “স্বপ্নের ঠিকানা” বইয়ের মোড়ক উন্মোচন [১] আক্রমণে এগিয়ে থেকেও পোল্যান্ডের কাছে হারল সৌদি আরব [১] কাতার বিশ্বকাপে দ্বিতীয়বারের মতো মাঠে নামছে আর্জেন্টিনা ও সৌদি আরব

[১] বাংলাদেশে রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে টহল জোরদার

সাহস ২৪ ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৬৫ বার পঠিত

Tags:

[২] ওপারে অব্যাহত গোলাগুলিতে বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে উত্তেজনা বিরাজ করছে। এ অবস্থায় যাতে আর কোনো রোহিঙ্গা নাগরিক বাংলাদেশে অনুপ্রবেশ করতে না পারে, সেজন্য নাফ নদীসহ আশেপাশের এলাকায় তৎপরতা বৃদ্ধি করেছে কোস্টগার্ড। নাফ নদী, শাহপরীর দ্বীপ, বাহারছড়া থেকে ইনানী পর্যন্ত কোস্টগার্ডের গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। শাহপরী অঞ্চলে কোস্টগার্ডের ৪টি বোট সার্বক্ষণিক টহল দিচ্ছে।

[৩] কোস্টগার্ড সদর দপ্তরের পরিচালক (গোয়েন্দা) রোববার গণমাধ্যমকে জানান, শাহপরী, বাহারছড়া থেকে ইনানী পর্যন্ত আমাদের পেট্রোল টিম কাজ করছে। ল্যান্ডেও আমাদের ২টি পিকআপ টহল দিচ্ছে। সেন্টমার্টিনে আমাদের একটি জাহাজ আছে। উন্নত মানের ক্যামেরা আছে আমাদের সঙ্গে। আমরা সবদিকে ভালোভাবে নজরদারিতে রাখছি।

[৪] তিনি জানান, সাধারণত যেসব এলাকা দিয়ে রোহিঙ্গারা আসতে পারে, সেসব এলাকায় আমাদের নজদারি কঠোর করা হয়েছে। এক মাস ধরেই আমাদের এই বিশেষ তৎপরতা চলমান রয়েছে। মিয়ানমারের ভেতরে কোনো সংঘর্ষ হলে রোহিঙ্গারা সাধারণত এসব এলাকা দিয়েই বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা করেন। এজন্য এসব জায়গায় টহল বাড়ানো হয়েছে।

[৫] মিয়ানমারে সংঘর্ষ তীব্রতর হলে আমাদের তৎপরতাও বাড়ানো হয় এবং আমরাও শক্ত অবস্থানে থাকি। কোনো দালাল যাতে রোহিঙ্গাদের প্রবেশে করাতে না পারে যে জন্য বিশেষ ব্যবস্থার কথা জানিয়ে তিনি বলেন, আমরা বোটগুলোর দু’পাশে বাংলাদেশের পতাকার চিহ্ন এঁকে দিয়েছি। দালালদের গতিবিধি আমাদের নজরদারিতে আছে। কোনো বোটে রোহিঙ্গা আসলে আমরা সেই বোটগুলোকে আইনের আওতায় আনতে পারবো। আমাদের নতুন সময়

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting