1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] ভোট ডাকাতির জন্যই ব্যালট চায় বিএনপি: ওবায়দুল কাদের - sahas24bd
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ‘বীর মুক্তিযোদ্ধা সমাবেশ’ [১] শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া [১] এসএসসি ও সমমান পরীক্ষার ফল আজ [১] হচ্ছে না পদ্মা-মেঘনা বিভাগ [১] দিল্লির হাসপাতালে শবনম ফারিয়া, করতে হবে অপারেশন [১] বেলজিয়ামকে হারিয়ে চমক, সেজদা দেন মরক্কোর খেলোয়াড়রা [১] শেষ ষোলোর আশা বাঁচিয়ে রাখলো আর্জেন্টিনা [১] গোপালগঞ্জে আশ্রয়নবাসীদের নিয়ে লেখা “স্বপ্নের ঠিকানা” বইয়ের মোড়ক উন্মোচন [১] আক্রমণে এগিয়ে থেকেও পোল্যান্ডের কাছে হারল সৌদি আরব [১] কাতার বিশ্বকাপে দ্বিতীয়বারের মতো মাঠে নামছে আর্জেন্টিনা ও সৌদি আরব

[১] ভোট ডাকাতির জন্যই ব্যালট চায় বিএনপি: ওবায়দুল কাদের

সাহস ২৪ রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৮১ বার পঠিত

Tags:

[২] আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ভোট ডাকাতির জন্য ইভিএম নয়, ব্যালট চায় বিএনপি। শনিবার রাজধানীর হাজারীবাগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

[৩] তিনি বলেন, মির্জা ফখরুল রাজনীতি করেন, শিক্ষকতা করেছেন। কিন্তু জ্যোতির্বিদ্যা জানেন, এটা জানতাম না। তিনি বললেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৩০টি আসনও পাবে না। তিনি জ্যোতিষী, জ্যোতিষী ফখরুল। তিনি আমাদের ৩০টি আসনও দেবেন না।

[৪] বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রসঙ্গ টেনে কাদের বলেন, আপনাদের দেশনেত্রী ২০০৮ সালে বলেছিলো, আওয়ামী ৩০টি আসনও পাবে না। নির্বাচনে কী হলো? বিএনপি ৩০টি সিট পেয়েছে। এখনও আবার সংখ্যাতত্ত্বের হিসাব দিচ্ছেন। ভোটের এখনও ১২-১৩ মাস বাকি।

[৫] সেতু মন্ত্রী আরও বলেন, ভোটে কী হবে, সেটা জানেন আল্লাহ-পাক, এদেশের জনগণ জানেন। তার কথায় জনগণ ভোট দেবে না। আমাদের কর্মীদের গায়ে হাত তুলছেন, আমাদের কর্মীদের গায়ে আবার হাত তুললে খবর আছে। আবারও বলছি, খবর আছে। পাল্টা জবাব পাবেন।

[৬] ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচনে আসা না আসা আপনাদের অধিকার। আমরা চাই আপনারা নির্বাচনে থাকুন। একটা বড় দল, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হোক। না আসলে না আসুন, জোর করে আনবো না। দেশে সংবিধান আছে, নিয়ম-কানুন আছে, নির্বাচন কমিশন আছে। জোর করে নির্বাচনে আনার দরকার তো আমাদের নেই।

[৭] সমাবেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম উপস্থিত ছিলেন। আমাদের নতুন সময়

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting