1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ কর্তৃক ছাত্রদল ও শিবিরকে উৎখাত - sahas24bd
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:১০ অপরাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:১০ অপরাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] নারী এশিয়া কাপে আজ মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান [১] ভক্তদের পদচারণায় মুখর মণ্ডপ, মহাঅষ্টমী ও কুমারী পূজা আজ [১] যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরী, একই সময়ে যাচ্ছেন শাকিব খান [১] বাংলাদেশে রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে টহল জোরদার [১] হিন্দু সম্প্রদায়কে দুর্গাপূজার শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক [১] টেকসই উন্নয়নে সরকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে: রাষ্ট্রপতি আবদুল হামিদ [১] শারদীয় দুর্গোৎসব শুরু, আজ মহাসপ্তমী [১] বাংলাদেশে বাড়তে পারে বৃষ্টি কমবে তাপমাত্রা [১] ভোট ডাকাতির জন্যই ব্যালট চায় বিএনপি: ওবায়দুল কাদের [১] দুর্গাপূজা উপলক্ষে মাহমুদকাটী সার্বজনীন পুজা মন্দিরে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা

[১] বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ কর্তৃক ছাত্রদল ও শিবিরকে উৎখাত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫ বার পঠিত

Tags:

[২] বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল ও শিবির একপ্রকার অস্তিত্বহীন হয়ে পড়েছে। পুরো বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একক আধিপত্য বিস্তার করতে সক্ষম হয়েছে ছাত্রলীগ। আর এক্ষেত্রে পুরো কৃতিত্বের দাবিদার বরিশাল বিশ্ববিদ্যালয়ের সক্রিয় ছাত্রলীগ নেতা শিফাত ও রুম্মান। মূলত শিফাত ও রুম্মানের নেতৃত্ব গুন, রাজপথ এবং কলেজ ক্যাম্পাসে কঠোর ভূমিকার ফলেই বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রদল-শিবির উৎখাত হয়েছে। এরফলে ক্যাম্পাসে নেই কোন হানাহানি, মারামারি, নেই সিট দখল এবং নেই কোন অপ্রীতিকর ঘটনা।

[৩] ছাত্রলীগ নেতা সিফাত জানান, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল ও শিবির কর্মীরা স্বাধীনতা বিরোধী কার্যক্রম করে আসছিল। এছাড়া বিভিন্ন অপ্রীতিকর ঘটনার সাথেও জড়িত ছিল তারা। বিশ্ববিদ্যালয়ের একনিষ্ঠ ছাত্রলীগ কর্মী সোহেল এসব বিষয়ে জানতে পেরে আমাকে ও রুম্মানকে অবহিত করে। পরবর্তীতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কঠোর ভূমিকায় তারা ক্যাম্পাস থেকে উৎখাত হয়ে গেছে। তাদের কোন কার্যক্রমই বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চলমান নেই। তাদেরকে প্রতিহত করতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সর্বদা প্রস্তুত রয়েছে।

[৪] সিফাত আরো জানান, আমি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজপথের কর্মী। বরিশালের যুবরাজনীতির অহংকার, বরিশালের মেয়র ও মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র একনিষ্ঠ কর্মি আমি। কোন ষড়যন্ত্রই আমাকে রাজপথ থেকে বিতাড়িত করতে পারবে না। আমাকে ছাত্রলীগের রাজনীতি থেকে উৎখাত করতে পারবেনা।

[৫] বরিশাল বিশ্ববিদ্যালয়ের অপর ছাত্রলীগ নেতা রুম্মান জানান, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা একাট্টা রয়েছি। ক্যাম্পাসে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঠেকাতে সর্বদা তৎপর রয়েছি। এক্ষেত্রে কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা।

[৬] এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্মী সোহেল বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। জাতির জনকের স্বাধীন দেশে স্বাধীনভাবে থেকে স্বাধীনতা বিরোধী কার্যক্রম করছে জামাত শিবির ও ছাত্রদল। বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার স্বাধীন দেশে স্বাধীনতাবিরোধী ছাত্রদলের কোনো ঠাই নাই। আমরা বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে শিফাত ভাইয়ের নেতৃত্বে একাট্টা আছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting