1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভায় পাল্টাপাল্টি বিক্ষোভ - sahas24bd
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০২ অপরাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০২ অপরাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] নারী এশিয়া কাপে আজ মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান [১] ভক্তদের পদচারণায় মুখর মণ্ডপ, মহাঅষ্টমী ও কুমারী পূজা আজ [১] যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরী, একই সময়ে যাচ্ছেন শাকিব খান [১] বাংলাদেশে রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে টহল জোরদার [১] হিন্দু সম্প্রদায়কে দুর্গাপূজার শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক [১] টেকসই উন্নয়নে সরকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে: রাষ্ট্রপতি আবদুল হামিদ [১] শারদীয় দুর্গোৎসব শুরু, আজ মহাসপ্তমী [১] বাংলাদেশে বাড়তে পারে বৃষ্টি কমবে তাপমাত্রা [১] ভোট ডাকাতির জন্যই ব্যালট চায় বিএনপি: ওবায়দুল কাদের [১] দুর্গাপূজা উপলক্ষে মাহমুদকাটী সার্বজনীন পুজা মন্দিরে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা

[১] ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভায় পাল্টাপাল্টি বিক্ষোভ

সাহস ২৪ ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫ বার পঠিত

Tags:

[২] ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভায় বিজেপি বিধায়করা তৃণমূল নেতা-মন্ত্রীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ প্রদর্শন করেছেন। বৃহস্পতিবার রাজ্যে স্কুল সার্ভিস কমিশনের মাধ্যমে নিয়োগে দুর্নীতির অভিযোগসহ বিভিন্ন ইস্যুতে বিধানসভায় আলোচনার দাবিতে বিজেপির পক্ষ থেকে মুলতবি প্রস্তাব আনা হয়। কিন্তু স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় তা খারিজ করে দেন। তিনি বলেন, আদালতে বিচারাধীন বিষয় হওয়ায় খারিজ করে দেওয়া হয়েছে বিরোধীদের প্রস্তাব।

[৩] স্পিকারের ওই সিদ্ধান্ত ঘোষণার পরেই বিধানসভায় উত্তেজনার সূচনা হয়। বিজেপি বিধায়কেরা এ সময়ে রাজ্য সরকারের দুর্নীতির অভিযোগে পোস্টার প্রদর্শন করে ‘চোর ধরো জেল ভরো’, তৃণমূলের সবাই চোর, ‘চাকরি চোরের সরকার, আর নেই দরকার’ ইত্যাদি স্লোগান দেন।

[৪] অন্যদিকে, তৃণমূল বিধায়করা এ সময়ে বিরোধী দলনেতা ও বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে পাল্টা পোস্টার প্রদর্শন করেন ও বিজেপির বিরুদ্ধে স্লোগান দেন। তৃণমূল বিধায়করা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে নিশানা করে ‘চোর চোর চোরটা, শিশিরবাবুর ছেলেটা’সহ বিভিন্ন স্লোগান দেন।

[৫] বৃহস্পতিবার বিজেপি বিধায়করা বিধানসভা থেকে ওয়াক আউট করে বিধানসভা কক্ষের সামনে সিঁড়ির উপর এসে বসে পড়েন। এরপর একনাগাড়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তারা স্লোগান দেন। এরপর নজিরবিহীনভাবে রাজ্যে শাসকদল অর্থাৎ তৃণমূল বিধায়করাও অধিবেশন কক্ষ ছেড়ে বাইরে বেরিয়ে আসেন। এবং তারা গোটা বিধানসভা চত্বর জুড়ে বিজেপির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করেন। ওই মিছিলে উপস্থিত ছিলেন তৃণমূলের শীর্ষস্তরের নেতারা। বিধানসভা চত্বরে উভয়পক্ষের মধ্যে এভাবে পাল্টাপাল্টি বিক্ষোভ প্রদর্শনের ফলে তীব্র হট্টগোলের সৃষ্টি হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting