1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
[১] তুচ্ছ ঘটনায় স্কুলের বড় বোনদের মারধরে শিকার ছোটরা - sahas24bd
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] নারী এশিয়া কাপে আজ মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান [১] ভক্তদের পদচারণায় মুখর মণ্ডপ, মহাঅষ্টমী ও কুমারী পূজা আজ [১] যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরী, একই সময়ে যাচ্ছেন শাকিব খান [১] বাংলাদেশে রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে টহল জোরদার [১] হিন্দু সম্প্রদায়কে দুর্গাপূজার শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক [১] টেকসই উন্নয়নে সরকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে: রাষ্ট্রপতি আবদুল হামিদ [১] শারদীয় দুর্গোৎসব শুরু, আজ মহাসপ্তমী [১] বাংলাদেশে বাড়তে পারে বৃষ্টি কমবে তাপমাত্রা [১] ভোট ডাকাতির জন্যই ব্যালট চায় বিএনপি: ওবায়দুল কাদের [১] দুর্গাপূজা উপলক্ষে মাহমুদকাটী সার্বজনীন পুজা মন্দিরে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা

[১] তুচ্ছ ঘটনায় স্কুলের বড় বোনদের মারধরে শিকার ছোটরা

প্রকাশের নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ বার পঠিত

Tags:

[২] পায়ে পাড়া দেওয়া ও বকাঝকা করার ঘটনাকে কেন্দ্র করে সাভারে একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীদের মারধরের শিকার হলো অষ্টম শ্রেণির তিন ছাত্রী। এ ঘটনায় আহত ছাত্রীদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। এ নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

[৩] বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিষয়টি অনেকের নজরে আসে। তবে বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সাভারে মুশুরীখোলা সামসুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। তারা সবাই এই বিদ্যালয়ের শিক্ষার্থী।

[৪] ভিডিওতে দেখা যায়, বিদ্যালয়ের সামনে স্কুলের পোশাক পরা পাঁচ থেকে ছয়জন ছাত্রী অপর তিন ছাত্রীকে বেধরক মারধর করছে। একপর্যায়ে সড়কে ফেলে দিয়েও মারধর করতে দেখা যায়।

[৫] এ বিষয়ে মারধরের শিকার অষ্টম শ্রেণির এক ছাত্রী জানায়, বিদ্যালয়ের ভেতরে তুচ্ছ বিষয় নিয়ে বকাঝকা করে ও বাইরে গিয়ে ইচ্ছে করে পায়ে পাড়া দেয় অভিযুক্তরা। ঘটনার প্রতিবাদ করলে দশম শ্রেণির কয়েকজন মিলে ছাত্রী তাদের মারধর করে।

[৬] এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

[৭] নাম প্রকাশ না করে স্থানীয় কয়েকজন বলেন, এমন ঘটনায় অভিভাবকসহ শিক্ষক-শিক্ষার্থী সবাই বিব্রত। বিষয়টি দ্রুত সমাধন করা ও ভবিষ্যতে এমন ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়া উচিত।

[৮] বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল গিয়ে তাদের শান্ত করি। এ বিষয়ে আগামী রবিবার উভয় পক্ষের ছাত্রীদের অভিভাবকদের ডেকেছি। মূল ঘটনাটি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

[৯] এদিকে এই বিষয়টা জানা নেই বলে মুঠোফোনে জানান সাভার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা: কামরুন্নাহার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting