1. admin@sahas24bd.com : sahas24bd : Ahsan Ullah
সিলেট-সুনামগঞ্জে বন্যার্তদের পাশে অনির্বাণ লাইব্রেরি উদ্ধার তৎপরতায় ‘কপোতাক্ষ’ - sahas24bd
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৯ অপরাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৯ অপরাহ্ন
সর্বশেষ
শিক্ষার্থী আদনান তাসিন হত্যাকাণ্ডের বিচারহিনতার ৩ বছর ভাইরাল হয়নি, তাই বিচার পাইনা [১] নারী এশিয়া কাপে আজ মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান [১] ভক্তদের পদচারণায় মুখর মণ্ডপ, মহাঅষ্টমী ও কুমারী পূজা আজ [১] যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরী, একই সময়ে যাচ্ছেন শাকিব খান [১] বাংলাদেশে রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে টহল জোরদার [১] হিন্দু সম্প্রদায়কে দুর্গাপূজার শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক [১] টেকসই উন্নয়নে সরকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে: রাষ্ট্রপতি আবদুল হামিদ [১] শারদীয় দুর্গোৎসব শুরু, আজ মহাসপ্তমী [১] বাংলাদেশে বাড়তে পারে বৃষ্টি কমবে তাপমাত্রা [১] ভোট ডাকাতির জন্যই ব্যালট চায় বিএনপি: ওবায়দুল কাদের [১] দুর্গাপূজা উপলক্ষে মাহমুদকাটী সার্বজনীন পুজা মন্দিরে বস্ত্র বিতরণ ও আলোচনা সভা

সিলেট-সুনামগঞ্জে বন্যার্তদের পাশে অনির্বাণ লাইব্রেরি উদ্ধার তৎপরতায় ‘কপোতাক্ষ’

খুলনা প্রতিনিধি ঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৫৬ বার পঠিত

সুনামগঞ্জের বন্যাদুর্গত এলাকার মানুষের মাঝে ত্রাণ তৎপরতার পাশাপাশি খুলনার অনির্বাণ লাইব্রেরি এবার তাদের টুরিস্ট বোট ‘কপোতাক্ষ’ জরুরি উদ্ধার ও ত্রাণ দেওয়ার কাজে ব্যবহারের জন্য পুলিশ প্রশাসনকে দিয়েছে।টুরিস্ট বোটটি এই মুহূর্তে সুনামগঞ্জের জামালগঞ্জ এলাকায় অবস্থান করছে বলে জানিয়েছেন অনির্বাণের অন্যতম উদ্যোক্তা বাংলাদেশ পুলিশের ডিআইজি জয়দেব কুমার ভদ্র।তিনি জানান, পুলিশের পাশাপাশি অনির্বাণের সাথে সম্পৃক্ত অন্যান্য ব্যক্তি বা স্বেচ্ছাসেবী সংগঠনও একই উদ্দেশ্যে টুরিস্ট বোটটি ব্যবহার করতে পারবেন। এজন্য যোগাযোগ করতে হবে এই নাম্বারে-০১৭২৬৬০৯৯৬৪।

সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। স্মরণকালের সমস্ত রেকর্ড ভঙ্গ করেছে এবারের বন্যা।দক্ষিণ সুনামগঞ্জ,জগন্নাথপুর,দিরাই-শাল্লা, ধর্মপাশা ছাড়া বাকি সমস্ত জেলা প্লাবিত হয়েছে। এখনো অবিশ্রান্ত বৃষ্টি হচ্ছে।পুরো এলাকা বিদ্যুৎবিহীন। সিলেট শহরের একটি অংশ পানির নিচে। গত এক মাস আগে যে অবস্থা ছিল তার চেয়ে পরিস্থিতি অনেক লাজুক।গোয়াইনঘাট, জকিগঞ্জ, কোম্পানীগঞ্জ এবং জৈন্তাপুরের বেশিরভাগ অঞ্চল পানির নিচে।ভারতের আসাম ও মেঘালয়ে বন্যা সঙ্গে বৃষ্টির পানি উজানের পানিতে পরিস্থিতির আরো অবনতি হতে পারে। পরিস্থিতি এতটাই খারাপ যে ত্রাণ তৎপরতা চালানোও প্রায় অসম্ভব হয়ে পড়েছে।অনির্বাণ লাইব্রেরি গত এক মাস ধরে সিলেট ও সুনামগঞ্জ জেলার বন্যাদুর্গত এলাকায় ত্রাণ তৎপরতা চালিয়ে আসছে। বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে আর্থিক অনুদান নিয়ে ইতোমধ্যে ১০ লাখেরও অধিক টাকার ত্রাণসামগ্রী বিতরণ করেছে পাঠাগার ভিত্তিক এই স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© All rights reserved sahas24bd© 2019-2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It Hosting